সোমবার, ০৭ অক্টোবর ২০২৪, ১০:১৭ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
মিরপুর দি হোপ স্কুলে শিক্ষার মানোন্নয়ন শীর্ষক সেমিনার গণতান্ত্রিক আকাঙ্ক্ষাকে বাস্তবায়নে বিশ্ব সম্প্রদায়ের সমর্থন চেয়েছেন ড. ইউনূস ধান ক্ষেত থেকে অটোরিকশা চালকের মরদেহ উদ্ধার জমি নিয়ে বিরোধ; দুই গ্রুপের সংঘর্ষে এক যুবক নিহত দোকান বাকীর টাকা আদায়কে কেন্দ্র করে সংঘর্ষ : বৃদ্ধ নিহত হবিগঞ্জে হত্যা মামলা, আ.লীগ সভাপতিসহ ২শ জন আসামি গ্র্যান্ড সুলতান রিসোর্টে শামীম ওসমান লুকিয়ে থাকার গুঞ্জন, তাল্লাশি শেষে যা বলছে পুলিশ নগদ দুই লাখ টাকার বেশি তোলা যাবে না এ সপ্তাহে সার্বিক নিরাপত্তার জন্য সারাদেশের সেনাবাহিনীর সঙ্গে যোগাযোগের নম্বর গণভবনের মাছ-হাঁসও নিয়ে গেল জনতা, বঙ্গবন্ধুর ভাস্কর্য ভাঙচুর

নওগাঁয় করোনায় সাবেক ফুটবলার নুরুর মৃত্যু

নওগাঁ প্রতিনিধি: নওগাঁয় করোনাভাইরাসে আক্রান্ত হয়ে সাবেক ফুটবলার, দৌড়বিদ ও বিশিষ্ট কাপড় ব্যবসায়ী নুরুল ইসলাম নুরু (৫৮) মৃত্যুবরণ করেছেন।

নওগাঁর সিভিল সার্জন ডা: আ.ম. আখতারুজামান বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি জানান নুরু করোনা ভাইরাসে আক্রান্ত হয়ে শহরের কাপড়পট্টি এলাকায় নিজ বাসায় হোম কোয়ারেন্টিনে ছিলেন। গতকাল সোমবার রাত ১২টার সময় তার মৃত্যু হয়। মৃত নুরুল ইসলাম তরু বস্ত্রালয় এবং সততা মার্কেটের মালিক ছিলেন।

নুরুর মৃত্যুতে নওগাঁর সামাজিক ও সাংস্কৃতিক সংগঠন একুশে পরিষদের সভাপতি এ্যাড. আব্দুল বারী, সাবেক খেলোয়ারসহ সমাজের বিভিন্ন স্তুরের সুধীজনরা শোক জানিয়েছেন। নওগাঁয় এ পর্যন্ত করোনা ভাইরাসে আক্রান্ত হয়ে ২জনের মৃত্যু হয়েছে।

দয়া করে নিউজটি শেয়ার করুন

ওয়েবসাইটের কোন কনটেন্ট অনুমতি ব্যতিত কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।
Design & Developed BY ThemesBazar.Com